রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

বাগাতিপাড়ায় পুকুরে তিন মাসের শিশুর লাশ, মৃত্যু নিয়ে রহস্য

বাগাতিপাড়ায় পুকুরে তিন মাসের শিশুর লাশ, মৃত্যু নিয়ে রহস্য

স্বদেশ ডেস্ক:

নাটোরের বাগাতিপাড়ায় পুকুর থেকে তিন মাসের শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। অবুঝ ওই শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি। তিন মাস বয়সী নিহত শিশু তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত কন্যা তারিন বেগম শিশুটির জন্ম দেন। ওই শিশুর জন্মের পর থেকে তারিন বেগম পালিত বাবার বাড়ি বাগাতিপাড়া উপজেলার বজরাপুর গ্রামেই থাকেন। শনিবার বিকেলে শিশু তানজিলার নিখোঁজ হওয়ার খবর জানতে পারেন প্রতিবেশী ও পরিবারের লোকজন। একপর্যায়ে তাজুল ইসলামের বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটির লাশ দেখতে পেয়ে উদ্ধার করা হয়। ঘটনা জানতে পেরে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে কিভাবে তিন মাসের শিশু পুকুরের পানিতে পৌঁছলো তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ বিষয়ে বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন বলেন, পুকুরের পানি থেকে তিন মাস বয়সী শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। তবে এতো ছোট শিশু কিভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877